আমি এই শার্টটি আমার লাগেজের গভীরতায় পেয়েছি (আমি আমার মায়ের কাছে থাকাকালীন আমি এখনও আমার স্যুটকেস থেকে অর্ধেক পথ বেঁচে আছি)। এটি বলে, “আমার নায়করা বিবিস পরেন”। আমি এটি গত বছর সার্ফ সিটি ম্যারাথনের আগে পেয়েছি এবং এখনও এটি এখনও পরেনি।

আমি শার্ট পরা সম্পর্কে স্ব -সচেতন হয়ে উঠি যা আমি একজন রানারকে পরামর্শ দেয় যেহেতু আমি একজনের মতো দেখি না, তবে আমি অনুমান করি যে আমি আজ যত্ন নিই না এবং এর জন্য গিয়েছিলাম?
আমার সর্বশেষ ভিডিও

ম্যারাথন প্রশিক্ষণ দিন 3
ম্যারাথন প্রশিক্ষণ দিন 3

আরও ভিডিও

51 সেকেন্ডের 0 সেকেন্ড

পরবর্তী
ম্যারাথন প্রশিক্ষণ দিন 6
01:19

লাইভ দেখান
00:00
08:21
00:51

রবিবার এখানে একের চেয়েও বেশি উপায়ে বিশ্রামের দিন। আমি যখন ঘুম থেকে উঠে প্রাতঃরাশ তৈরি করেছিলাম তখন আমি 8 মিনিটের অ্যাবস করেছি। আমি জেগে উঠলাম ক্ষুধার্ত!

প্রথমত, ব্রেকির কথা চিন্তা করার সময় আমার একটি ছোট বাটি সিরিয়াল ছিল এবং তারপরে একটি কটেজ পনির বাটি তৈরি করার সিদ্ধান্ত নিয়েছে। মিশ্রণে: আনারস কটেজ পনির, তরমুজ, সিরিয়াল, বাদাম মাখন, বাদামের দুধ।

আমি এই আনারস কটেজ পনির দিয়ে যাচ্ছি যেমন এটি ব্যবসায়ের বাইরে চলেছে।

কুকুরগুলি যখন আমি খেয়েছিলাম তখন হাঁটার জন্য অপেক্ষা করছিল … তারা যদি তাদের পাঞ্জা ট্যাপ করতে পারে তবে তারা।

এবং কফি, কারণ আমি এখন এটি পছন্দ করি।

গির্জার পরে আমার বাবা -মা বেন এবং আমি ব্রাঞ্চ করার জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। আমি সালমন সালাদ অর্ডার করেছি, তবে দেখা যাচ্ছে যে তারা সালমন থেকে বাইরে। ওহ ভাল, এটি কিছুটা চিটচিটে ডিনার এবং আমি যেভাবেই সেখানে মাছের অর্ডার দেওয়ার সুযোগ নিচ্ছিলাম।

আমি আমার অর্ডারটি একটি টুনা স্যান্ডউইচে পরিবর্তন করে সালাদ দিয়ে শুরু করেছি। রেস্তোঁরা রাঞ্চ ড্রেসিং খুব ভাল (এবং খুব খারাপ)।

আমি টুনা স্যান্ডউইচ পছন্দ করি। আমি কেবল একবারে তাদের (বুধ এবং মায়ো) পাওয়ার চেষ্টা করি, তবে তারা খুব ভাল!

কখনও কখনও রেস্তোঁরাগুলি তাদের টুনা খুব ভেজা করে তোলে (পড়ুন: মায়োর সাথে ফোঁটা ফোঁটা) তবে এটি বেশ শালীন ছিল। আমি খুশি ছিলাম ডিনারটিতে সলমন নেই।

মধ্যাহ্নভোজনের পরে আমি আমার অটোমোবাইল ধুয়েছি – এমন কিছু যা আমি মেরিল্যান্ডে একবার করি নি! আমার কাজগুলির সময় কিছু স্ন্যাকস ছিল এবং তারপরে আমি কেবল একটি প্রাথমিক রাতের খাবার খাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

আমি আমার নতুন কালী বাটিটি একটি বিশাল সালাদ তৈরি করতে ব্যবহার করেছি! আমি শীঘ্রই আমার ওপেন স্কাই শপটি শুরু করব (এটিই বাম দিকের কাউন্টডাউনটি সম্পর্কে) এবং এটি আমার জন্য পাঠানো প্রথম আইটেমগুলির মধ্যে একটি ছিল।

সালাদে – পালং শাক, টমেটো, গাজর, স্ট্রবেরি, মাশরুম, বাদাম, ক্র্যানবেরি এবং টিজে’র রাস্পবেরি গর্জনজোলা ড্রেসিংয়ের সাথে শীর্ষে রয়েছে।

নুতেলা! অবশেষে নিউটেলার এই জারটি সম্পন্ন হয়। আমি আসলে ভুলে গিয়েছিলাম যে আমার ভাইয়ের জন্মদিনের পরে আমার এটি ছিল (যখন আমি এটি তার বি-ডে কেকটিতে ব্যবহার করি)। তবে কিছু দিন আগে আমি এটি আলমারিটিতে স্পট করেছি এবং তখন থেকেই কামড় ছুঁড়ে ফেলেছি। আমি থামাতে পারিনি

আজ আমার কাছে এটি একটি ব্যাগেল ছিল, তবে আমি এটি সরাসরি উপরে এবং যে কোনও ধরণের কার্বের উপরেও খাচ্ছি। খুব ভাল.

আমি ক্লান্ত বা আন্ডার জ্বালানী কিনা তা আমি জানি না, তবে আমার ক্ষুধার্ত না হলেও আমি খেতে চাই বলে মনে হয়েছিল। আমার এটিতে ফোকাস করা দরকার কারণ আরডির সাথে আমার পরবর্তী অ্যাপয়েন্টমেন্ট বুধবার।

কিছু নাস্তা সময় পরে আমি আমাকে পূরণ করতে সাহায্য করার জন্য একটি সাইব তৈরি করেছি!

আমার ভাইয়ের বান্ধবী আজ রাতে আমার উপর প্রকারের একটি বিজ্ঞান/সৌন্দর্য পরীক্ষা করছে। আসুন আশা করি এটি কোনও বিপর্যয় নয়!

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

Leave a Reply

Your email address will not be published.