আরে ফ্লোরিডা থেকে! এটি এখন পর্যন্ত একটি দুর্দান্ত ভ্রমণ হয়েছে, তবে স্বাচ্ছন্দ্যের কোনও দুর্দান্ত বিষয় নয়। ছুটির তাড়াহুড়ো পাশাপাশি শিশু ভাগ্নির অসুস্থ হওয়ার মধ্যে আমরা সকলেই একে অপরকে প্রতিদিনের দায়িত্ব নিয়ে সহায়তা করে আসছি। তবে, এটি সমস্ত স্বর্গের পিছনে হ্রাসে সঞ্চালিত হয়েছে তাই আমি খুশি।

আমার সবচেয়ে বর্তমান ভিডিও

রানারদের জন্য 4 মিনিটের স্থায়ী কোর ওয়ার্কআউট
স্ট্যান্ডিং অ্যাবস ওয়ার্কআউট আপনি বাড়িতে করতে পারেন। কোনও ডিভাইস কোর ব্যায়াম আপনি রান করার আগে বা পরে দাঁড়িয়ে থাকতে পারেন। 5 ওয়ার্কআউটে দ্রুত টিউটোরিয়াল একটি শক্তিশালী কোরের পাশাপাশি আপনার ভারসাম্যকে অসুবিধায় ফেলতে পারে।

আরও ভিডিও

0 মিনিট 4 মিনিট, 31 সেকেন্ড

পরবর্তী
আমি একটি কোভিড -19 পরীক্ষা পেয়েছি
05:16

লাইভ দেখান
00:00
08:21
04:31

গতকাল বেন পাশাপাশি আমি কফি পাওয়ার জন্য হাঁটাচলা করার আমাদের রবিবার সকালে কাস্টম চালিয়ে যাওয়ার চেষ্টা করেছি। আমরা সৈকতে একটি নতুন অবিশ্বাস্যভাবে আরাধ্য বিট কফি শপ চেষ্টা করেছি।

তারপরে, আমরা জল বরাবর সেই দারুচিনি রোলটি থেকে চলে গেলাম…

গত রাতে আমরা ট্রিক সান্তা উপহারের বিনিময় করেছি! আমি একটি অবিশ্বাস্যভাবে দুর্দান্ত মানচিত্র পেয়েছি যা এটির পদ্ধতির পাশাপাশি এই বইটিতে রয়েছে – “দুঃখিত আমি আপনার বিছানায় বারফড করেছি”। এটি সত্য হওয়ায় এটি মজার। আমি ঠিক এখানেই বাইরে থাকাকালীন আমার মা ভেগাস উপভোগ করছেন পাশাপাশি তিনি আমাকে পাঠিয়েছিলেন যে তিনি গতকাল তার ট্রেডমিলটিতে বারফড করেছেন।

“এটা বিড়াল! একজন দুর্দান্ত বাড়ির অতিথি হওয়ার চেষ্টা করুন যাতে আমি আরও শহরের বাইরে যেতে পারি !! ” – আমার চিন্তা.

এবং গত রাতে আমরা আরও একটি ক্রিসমাস ভোজ পেয়েছিলাম তা বিবেচনা করে যে আমরা সবেমাত্র উপহার আদান প্রদান করছি। টন ক্রিসমাস কুকিজ ছিল! কখন সব থামবে?!

এই সুন্দর না? আমি এভাবে একটি সান্তা কুকি তৈরি করতে পারি! পিন কর.

প্রশ্ন: আপনি কি সমস্ত ছুটির ট্রিটস দিয়ে তৈরি করেছেন বা সেগুলি এখনও রয়েছে?

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

Leave a Reply

Your email address will not be published.