হ্যালো! কেমন চলছে? আমি আজ পিসিআরএফ হাফ ম্যারাথন চালিয়েছি – শীঘ্রই আসবে। তবে প্রথমে আমি অপরাধবোধ ছাড়াই খাওয়ার বিষয়ে কথা বলতে চেয়েছিলাম – আপনি যা চান তা খেতে এবং এতে আনন্দ করার জন্য নিজেকে সম্পূর্ণ সম্মতি দিয়েছি। এটি আমার মনে আছে কারণ আমি পিজ্জা কামনা করছি এবং এটি পাওয়ার সুযোগ পাইনি। আমার কাছে প্রচুর অন্যান্য খাবারের খাবার ছিল এবং অন্যান্য দিনগুলি এটি কেনার জন্য এবং অপেক্ষা করতে খুব ক্ষুধার্ত ছিল। তবে গত রাতে আমি পনির স্টাফ ক্রাস্ট সহ একটি অসামান্য তাজা পিজ্জা পেয়েছি এবং এটি খুব ভাল ছিল!

আমি যখন এটি তুলতে গিয়েছিলাম তখন ক্যালোরি কাউন্ট মেনুতে ছিল এবং আমি ক্যালোরি এবং খাবারের সাথে কতটা অবসন্ন ছিলাম তার একটি ফ্ল্যাশব্যাক ছিল। আমি সবসময় আমি অতীতে যা খাচ্ছিলাম তার ক্যালোরি এবং ম্যাক্রোগুলি জানতে চেয়েছিলাম।
আমার নতুন ভিডিও

তারপরে তিনি চলে গেলেন – বইয়ের পর্যালোচনা
একটি ভাল শ্রবণ – বই এবং পডকাস্ট পর্যালোচনা সিরিজ
তারপরে তিনি লিসা জুয়েল গিয়েছিলেন – শ্রুতিমধুর, অ্যামাজন বা যেখানেই বই বিক্রি হয় সেখানে উপলব্ধ।

‘তাহলে সে চলে গেল’ ভাল শুনে? এখানে আমার পর্যালোচনা!

আরও অনেক পর্যালোচনার জন্য, লিঙ্কগুলি এবং আইডিয়াগুলি RuneaTrepeat.com দেখুন

আরও ভিডিও

0 মিনিট 4 মিনিট, 20 সেকেন্ড

পরবর্তী
6 আগস্ট থেকে পডকাস্ট পুনরুদ্ধার
07:26

লাইভ দেখান
00:00
08:21
04:20

ঠিক আছে, আমি নিজেকে নিয়ন্ত্রণ করার জন্য খুব ক্ষুধার্ত না হওয়া পর্যন্ত আমি জানতে চেয়েছিলাম।

আমি কীভাবে এত দিন ধরে সুস্বাদু খাবারের সাথে জায়গাগুলি থাকব এবং এটি খাই না সে সম্পর্কে আমি ভেবেছিলাম কারণ আমি উচ্চ ক্যালোরি বা উচ্চ ফ্যাটযুক্ত খাবার খেতে চাইনি। আমি খেতে বেরিয়ে যাওয়ার বিষয়ে খুব উদ্বিগ্ন ছিলাম এবং কোনও কিছুতে কতজন ক্যালোরি ছিল তা না জেনে। আমি আমার নিজের খাবারটি পার্টিতে বা ট্রিপগুলিতে বা ডিজনিল্যান্ডে একদিনে নিয়ে আসব – তবে এটি ছিল মাত্র 400 ক্যালোরি মূল্যবান এবং আমি ক্ষুধার্ত এবং খিটখিটে ছিলাম।

আমি সেই সময়ে আমার বিএফের সাথে পারিবারিক অনুষ্ঠান বা পার্টিতে যেতে ঘৃণা করি কারণ আমি সেখানে কিছুই খেতে পারি না। দ্রষ্টব্য: আমি সেখানে ‘কিছু খেতে পারিনি’ কারণ আমি ভেবেছিলাম এটি আমার ডায়েট ধ্বংস করবে।

আমি যদি কোনও পার্টি এড়াতে না পারতাম তবে আমি বাড়িতে না আসা পর্যন্ত খাবেন না।

তবে আমি যখন বাড়িতে পৌঁছেছি তখন আমি নিজেকে এবং আমার পরিবার এবং নিজেকে সেই পরিস্থিতিতে রাখার জন্য বন্ধুরা এবং বন্ধুরা বোধ করি … এবং আমি বিঞ্জিং করব।

ক্রিসমাসের সময় এক বছর আমি আমার বন্ধুর নতুন অ্যাপার্টমেন্টে একটি পার্টিতে গিয়েছিলাম। এটি জুনিয়র বছর ছিল এবং আমি আমার পরিবারের সাথে বাস করছিলাম (আমি কাছাকাছি একটি স্কুলে গিয়েছিলাম এবং ভ্রমণ করেছি)। এটি একটি ছুটির পটলাক ছিল এবং আমি কর্নব্রেড ক্যাসেরোল তৈরি করেছি – একটি রেসিপি যা আমি আমার প্রেমিকের মায়ের কাছ থেকে পেয়েছি। এটি খুব ভাল এবং লোকেরা এটি পছন্দ করে তাই এটি এখনও আমার যাওয়ার খাবারগুলির মধ্যে একটি।

সেই সময় আমি আমার শরীর সম্পর্কে খুব আত্মসচেতন হওয়ার অন্ধকার জায়গায় আটকে ছিলাম, ডায়েট সম্পর্কে অবলম্বন করছিলাম, আমি কী খাচ্ছিলাম এবং অনুশীলন করছিলাম। প্রতিদিনের প্রতি এক ঘন্টা আমি আমার শরীর সম্পর্কে এবং সেদিন আমার কী ছিল বা খেয়েছি তা সম্পর্কে পুরোপুরি সচেতন ছিলাম। যদিও এটি নিরীহ মনে হয়েছিল … আমার ওজন বেশি ছিল এবং হারাতে প্রায় 20 পাউন্ড ছিল।

তবে, আমি কীভাবে ওজন হ্রাস করতে বা দীর্ঘমেয়াদী স্বাস্থ্যকর উপায়ে স্বাস্থ্যকর হতে পারি তা জানতাম না।

আমার কেমন থাকতে পারে? ডায়েট সর্বত্র ছিল। আপনি যদি ওজন হ্রাস করতে চান তবে আপনি ডায়েটে গিয়েছিলেন।

নোট করুন – আপনি যদি ওজন হ্রাস করতে চান … আপনি ডায়েটে গিয়েছিলেন। এই ধরণের বোঝায় যে আপনিও ডায়েট থেকে যান, তাই না?

এই মুহুর্তে আমি অ্যাটকিনস, স্লিম ফাস্ট, বাঁধাকপি স্যুপ ডায়েট, সাউথ বিচ চেষ্টা করেছি … আমি প্রথমে কয়েক পাউন্ড হারাতে চাইলেও ক্ষুধার্ত বা সীমাবদ্ধ এবং সম্পূর্ণরূপে দ্বিপাক্ষিক বোধ করি যতক্ষণ না আমি অসুস্থ বোধ করি।

এটি এমন একটি প্যাটার্ন ছিল যা আমি বছরের পর বছর ধরে চালিয়ে যাব। বছর। (আপনি যদি এই প্যাটার্নটিতে আটকে থাকেন-আমি আপনাকে একটি জীবন-র‌্যাফ্ট ফেলে দিচ্ছি = এখনই পেশাদার সহায়তা পান এবং/অথবা এমন কোনও ব্যক্তির সাথে কথা বলুন যা আপনাকে কোনও উপায় খুঁজে পেতে সহায়তা করতে পারে))

… পার্টিতে ফিরে…

আমি সত্যিই মজা করিনি। আমি খুব উদ্বিগ্ন ছিলাম যে সবাই ভেবেছিল আমি মোটা। আমি বুঝতে পেরেছি যে কেউ আমার সাথে কথা বলতে চাইবে না কারণ আমি দেখতে সুন্দর বা মজাদার দেখিনি। আমি ক্ষুধার্ত ছিলাম কিন্তু খেতে চাইনি কারণ এটি আমি কতটা ওজনযুক্ত এবং কীভাবে খাওয়া বন্ধ করতে পারি না সে সম্পর্কে আরও বেশি মনোযোগ ডাকবে …

তাই আমি সোজা হয়ে দাঁড়াতে এবং সারা রাত আমার পেটে স্তন্যপান করার চেষ্টা করেছি। আমি পান করিনি – আমি ক্যালোরি সম্পর্কে উদ্বিগ্ন ছিলাম এবং পানীয়গুলির জন্য সরবরাহ করে। আমি ক্ষুধার্ত হলেও খাইনি। আমি মানুষের সাথে কথা বলার চেষ্টা করেছি এবং ভান করার মতো আমি শুনছিলাম যদিও আমি যা ভাবছিলাম তা সবই ছিল – ১. আমি ক্ষুধার্ত ২. আমি মোটা।

রাতের শেষে আমি আমার পাল এবং তার রুমমেটদের ধন্যবাদ জানালাম, আমার কর্নব্রেড ক্যাসেরোল প্যানটি ধরলাম – যার মধ্যে অর্ধেকেরও বেশি বাম ওভার ছিল এবং আমি বেরিয়ে গেলাম।

বাড়ি ফেরার পথে আমি ক্লান্ত হয়ে পড়েছিলাম এবং সপ্তাহের জন্য আমার সমস্ত ইচ্ছা শক্তি এবং স্ব -নিয়ন্ত্রণ সেই রাতে ব্যবহার করা হয়েছিল।

আমি যখন সেই রাতে 405 ফ্রিওয়েটি নামিয়ে দিয়েছিলাম তখন আমি ক্যাসেরোলে হাত খনন করে কেবল এটি খাওয়া শুরু করি। হ্যাঁ, আমি আমার খালি হাতে ফ্রিওয়েতে নেমে এটিকে কাঁপতে পূর্ণ ছিলাম।

আমি জানতাম যে কেউ আমাকে দেখলে বিব্রতকর হবে তবে অন্ধকার ছিল এবং আমি ক্ষুধার্ত ছিলাম। আমি বাড়ির পথে ক্যাসেরোল থেকে সমস্ত বাম ওভার খেয়েছি এবং তারপরে আমি বাড়িতে পৌঁছে আরও এক টন খাবার খেতে এগিয়ে গেলাম। আমি কী মনে করি না – সম্ভবত সিরিয়াল এবং আইসক্রিম এবং পিবিএন্ডজে এবং অন্য যে কোনও কিছুই। এটি আমার শিলা নীচে ছিল না – এমনকি কাছাকাছিও নয়।

আমি পার্টিতে সত্যিই মজা পাইনি। আমি ক্ষুধার্ত এবং অপ্রীতিকর এবং আত্ম-সচেতন ছিলাম।

এবং যখন আমি অবশেষে নিজেকে খেতে দিই – আমি এতে আনন্দিত হইনি। আমি ছুটে খাচ্ছিলাম, গোপনে, লজ্জায় এবং নিজেকে খেতে এবং আনন্দিত করতে সম্মতি না দিয়ে। কি খারাপ অবস্থা? যে স্তন্যপান। আমি এখনও এক টন ক্যালোরি খেয়েছি – তবে আমি সেগুলি যেভাবে খেয়েছি তা ছিটে এবং দু: খিত ছিল।

এর অনুরূপ দৃশ্যগুলি মোটামুটি সাধারণভাবে ঘটেছিল – আমি ক্ষুধার্ত ছিলাম তবে নিজেকে খেতে দিতাম না এবং তারপরে বি আমার ওজন হ্রাস করিনি। হেক, আমি সর্বদা ‘ডায়েটিং’ থাকলেও আমি ওজন অর্জন করছিলাম।

এবং গতরাতে আমি এই সমস্ত সম্পর্কে ভেবেছিলাম যেহেতু আমি তাজা গরম পিজ্জা খেয়েছি এবং প্রতিটি কামড়ায় আনন্দিত। এটা খুব ভাল ছিল।

হ্যাঁ, আজ আমি আরও অনেক পিজ্জা চাই কারণ এটি আশ্চর্যজনক ছিল … তবে আমি কিছু খাওয়া বা না খাওয়ার বিষয়ে সীমাবদ্ধ বা দোষী বোধ করি না।

একটি তৃষ্ণা সন্তুষ্ট করার পরে বেশিরভাগ সময় আমি কিছুক্ষণের জন্য ভাল। আমি যখন থামব তখন আমি থামব এবং ডোনটস পাব। আমি যখন প্রথম স্বজ্ঞাত খাওয়ার চেষ্টা করছিলাম তখন আমি যখন ‘খারাপ’ খাবার খাই তখন আমি দোষী বা উদ্বিগ্ন বোধ করি। এটি একটি দীর্ঘ প্রক্রিয়া।

তবে আপনি যখন আপনার শরীরের কথা শুনতে শিখেন – আপনি কী খেতে চান, যখন আপনি খুব বেশি খাচ্ছেন, যখন আপনি কেবল ক্যাফিন বা চিনির সন্ধান করছেন, যখন আপনার জ্বালানির প্রয়োজন হয় … এবং নিজের যত্ন নিন এটি খুব ভাল লাগে।

সুতরাং আপনি যদি গোপন বা বিং বা যে কোনও কিছুতে সীমাবদ্ধ বা খাওয়ার সাথে লড়াই করে যাচ্ছেন … থামুন, একটি শ্বাস নিন এবং আপনার শরীরের কথা শোনেন এবং এতে সদয় হন।

এবং…

পিজ্জা খান যখন এটি টাটকা এবং গরম হয়!

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

19 স্যাভ

ভাগ করে নেওয়া যত্নশীল!

19
পিন

শেয়ার

টুইট

শেয়ার

মেল

শেয়ার

এগুলি নির্বাচন করতে থাকুন:

দেরী হাফ ম্যারাথন রেসের আগে কী খাবেন

দেরী হাফ ম্যারাথন রেসের আগে কী খাবেন

বিকেলে হাফ ম্যারাথন রক ​​এন রোল লাস ভেগাসের আগে কী খাবেন। হাফ ম্যারাথন বা ম্যারাথন ল্যাটের আগে কীভাবে জ্বালানী পাবেন

আমি একদিনে যা খাই – রানারদের জন্য

আমি একদিনে যা খাই – রানারদের জন্য

আমি একজন রানার দ্বারা এক দিনের ভিডিওতে যা খাই। আমি একদিনের প্রাতঃরাশ, মধ্যাহ্নভোজন, রাতের খাবার এবং স্ন্যাকস খেয়েছি তার খাবারের ডায়েরি। প্লাস

আমি আপনাকে পিজ্জা কিনছি- মজাদার ইনস্টাগ্রাম গিওয়ে

আমি আপনাকে পিজ্জা কিনছি- মজাদার ইনস্টাগ্রাম গিওয়ে

আমি রেসে মিটিং-আপ করার জন্য ইদানীং প্রচুর অনুরোধ করছি বা অল রান ইট রিপিটারগুলির জন্য একটি গ্রুপ রান করার পরিকল্পনা করছি। ভালবাসা

কীভাবে খারাপ অনুশীলন হ্যাক বন্ধ করবেন – 126

কীভাবে খারাপ অনুশীলন হ্যাক বন্ধ করবেন – 126

খাওয়া, দ্বিপাক্ষিক খাওয়া বা অন্য কোনও খারাপ অভ্যাস বন্ধ করার কৌশল। আপনাকে ডায়েট খনন করতে সহায়তা করার জন্য সেরা স্বজ্ঞাত খাওয়ার পরামর্শ

পিজ্জা গিওয়ে অন রান ইট পুনরাবৃত্তি ইনস্টাগ্রাম তথ্য

পিজ্জা গিওয়ে অন রান ইট পুনরাবৃত্তি ইনস্টাগ্রাম তথ্য

এখন একটি নতুন রান ইট পুনরাবৃত্তি পডকাস্ট আপ আছে! এবং নতুন চলমান বন্ধু বৈশিষ্ট্যটি কালেনা দিয়ে শুরু হয়। তার সম্মানে

ওজন হ্রাস করার সেরা উপায় তবে …

ওজন হ্রাস করার সেরা উপায় তবে …

কীভাবে ওজন হ্রাস করতে হয় এবং যাত্রায় আনন্দিত। দৌড়ানোর সাথে ওজন হ্রাস করার জন্য পরামর্শ। দৌড়াতে কীভাবে আনন্দ করবেন এবং গু অনুভব করবেন

⚡ শেয়ারহোলিক দ্বারা

Leave a Reply

Your email address will not be published.