পরিচয় করিয়ে দেয় ঠিক কীভাবে আপনি এমএমএ বাউট স্কোর করবেন? বক্সিং কমিশনের পাশাপাশি সংঘের পাশাপাশি যুদ্ধমূলক ক্রীড়া নির্দেশিকা সাব কমিটি এমএমএ “স্কোরিং মই” নামে একটি ভিজ্যুয়াল সহায়তা তৈরি করেছে যাতে এটি বোঝার জন্য এটি সহজতর করে তোলে।

এটি ইউনিফাইড বিধিগুলির পরিবর্তন নয়। এটি বর্তমান মানদণ্ডগুলির কোনও ধরণের যোগ বা পরিবর্তন করে না। এটি এমএমএ গাইডলাইনস সাবকমিটি দ্বারা সর্বসম্মতিক্রমে সম্মত হওয়ার পাশাপাশি নায়াগ্রা জলপ্রপাত নিউ ইয়র্কের এবিসির বার্ষিক সেমিনারে এই সপ্তাহে সমস্ত কমিশনে তথ্যমূলক ক্রিয়াকলাপের জন্য বিতরণ করা কেবল একটি পরিপূরক সরঞ্জাম।

এই ফাইলটির অনানুষ্ঠানিক প্রকৃতি সত্ত্বেও এটি একটি উপযুক্ত সহায়তা, প্রকৃত ইউনিফাইড গাইডলাইনগুলির উপর ভিত্তি করে পাশাপাশি খেলায় নতুনদের পাশাপাশি খেলাধুলার পেশাদারদের উভয়কেই সহায়তা করে পাশাপাশি খেলায় গাইডলাইনগুলি সম্পর্কে আরও ভাল দ্রুত উপলব্ধি রয়েছে পাশাপাশি ঠিক আছে তারা কীভাবে প্রয়োগ করা হয়।

নীচে স্কোরিং মইয়ের একটি অনুলিপি রয়েছে যা এমএমএ স্কোরিংয়ের ক্ষেত্রে তাদের প্রথম পরিচিতি পেতে ইচ্ছুক যে কেউ শুরু করার জন্য একটি দুর্দান্ত অবস্থান।

বিজ্ঞাপন

এই শেয়ার করুন:
টুইটার
ফেসবুক

এটার মত:
লোডিং মত …

সম্পর্কিত

এবিসি এমএমএজলি 25, 2022 এ নতুন “গ্রাউন্ডেড ফাইটার” গাইডলাইন প্রস্তাব করেছে
এমএমএর “ইউনিফাইড” গাইডলাইনগুলি কতটা বিচ্ছিন্ন? ফেব্রুয়ারী 16, 2021 সহ 1 টি মন্তব্য
এমএমএর ইউনিফাইড গাইডলাইনগুলির ক্যালগেরির সংকলন অন্যদের জন্য একটি দুর্দান্ত ডিজাইনের টেম্পলেট 24, 2018 ইন “ক্যালগারি কম্বেটিভ স্পোর্টস কমিশন”

Leave a Reply

Your email address will not be published.