ঠিক আমার মাফিন স্কোনটিতে নেই

এই সকালে বেন এবং আমি তার তৃতীয় সপ্তাহের পালঙ্কের জন্য 20 মিনিটের রান/হাঁটাচলা করেছি। আমার নতুন পাঠকদের জন্য – আমার স্বামী বেন সম্প্রতি একটি সিদ্ধান্ত নিয়েছিলেন যে তিনি দৌড়াতে শুরু করতে চান। আমার ধারণা 3 ম্যারাথন চালানো আমাকে উপভোগ করা এবং হাফ ম্যারাথনগুলির একগুচ্ছ অবশেষে তাকে ঘষে ফেলেছে!
আমার সবচেয়ে বর্তমান ভিডিও

ম্যারাথন প্রশিক্ষণ দিন 6
ম্যারাথন প্রশিক্ষণ দিন 6. ব্লগ আপডেট চালানো।

আরও ভিডিও

1 মিনিট, 19 সেকেন্ড 0 সেকেন্ড

পরবর্তী
রানারদের জন্য 4 মিনিটের স্থায়ী কোর ওয়ার্কআউট
04:31

লাইভ দেখান
00:00
08:21
01:19

সুতরাং, আমি তাকে 5 কে ফিনিস লাইনে প্রশিক্ষণ দিচ্ছি!

আমরা সম্প্রতি আমাদের প্রিয় স্থানীয় বেকারি থেকে প্রশংসামূলক স্কোনের জন্য মেইলে একটি ভাউচার পেয়েছি। যদিও আমি গত রাতে আমার কার্বোলিজমকে স্বীকার করেছি, আমি প্রশংসামূলক স্কোনটি প্রত্যাখ্যান করতে পারিনি। বেন একটি বেকন চেডার স্কোন পেয়েছিল এবং আমি একটি কলা বাদাম পেয়েছি।

আমার প্রতিরক্ষায় আমি এই অক্টোবর বিবেচনা করে এই বেকারিটিতে যাইনি!

আমি এই আশায় কিছু ডিমের সাথে এটি যুক্ত করেছি যে প্রোটিন একটি পোস্ট স্কোন চিনির দ্বিপাক্ষিক বন্ধ করতে সহায়তা করবে * কারণ আমি গতকাল টন কার্বস খাওয়ার কারণটি দেখিয়েছি কারণ আমি আরও অনেক বেশি প্রোটিন খাচ্ছি তা বিবেচনা করে আমি পার্থক্যটি অনুভব করতে পারি। গতকালের কার্ব লোডিং ভাল লাগেনি এবং আমি বলতে পারি যে আমার শরীর আরও অনেক প্রোটিন এবং ফ্যাট দিয়ে আরও ভাল করছে। প্রশংসামূলক স্কোন একপাশে, আমি প্রো-টেইন ব্যান্ডওয়াগনে ASAP এ ফিরে আসছি!

কলা বাদামের স্কোন ঠিক ছিল। আমি মনে করি না যে আমি আমার মাফিন স্কোন (টিডব্লিউএসএস?) এ বাদাম পছন্দ করি।

সাধারণত আমি স্কোনগুলিকে খুব শুকনো হিসাবে মনে করি তবে এই বেকারি থেকে আসাগুলি আর্দ্র এবং খুব মাফিনের মতো। www.nataliede.com প্রশ্ন: স্কোন বা মাফিন বা প্রাতঃরাশের বুড়ি?

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

Leave a Reply

Your email address will not be published.