আমার একটি পুষ্টি কোর্সের জন্য আমরা লোকদের (এবং নিজেকে) স্বাস্থ্যকর উপায়ে ওজন হ্রাস করতে সহায়তা করার বিষয়ে শিখছি। আমি সত্যিই ভালবাসি যে কৌশলটি বাস্তববাদী। গতকাল আমি স্টার্ট সম্পর্কে পড়েছি, থামুন এবং রাখুন। আপনি এখানে এমন একটি রুটিন সনাক্ত করতে চান যা আপনি শুরু করতে চান, আপনি থামাতে চান এবং আপনি রাখতে চান। আমি কয়েক সপ্তাহ পরে আমি এটি শুরু করতে, থামাতে এবং রাখতে নতুন রুটিন দিয়ে এটি তৈরি করতে পারেন?

আমার প্রথম সপ্তাহ শুরু, থামুন, রাখুন:
আমার সবচেয়ে বর্তমান ভিডিও

তারপরে তিনি চলে গেলেন – বইয়ের পর্যালোচনা
একটি ভাল শ্রবণ – বই এবং পডকাস্ট পর্যালোচনা সিরিজ
তারপরে তিনি লিসা জুয়েল গিয়েছিলেন – শ্রুতিমধুর, অ্যামাজন বা যেখানেই বই বিক্রি হয় সেখানে উপলব্ধ।

‘তাহলে সে চলে গেল’ ভাল শুনে? এখানে আমার পর্যালোচনা!

আরও অনেক পর্যালোচনার জন্য, লিঙ্ক এবং পরামর্শগুলি RUNEATREPEAT.com দেখুন

আরও ভিডিও

0 মিনিট 4 মিনিট, 20 সেকেন্ড

পরবর্তী
রানারদের জন্য নিম্ন বডি ওয়ার্কআউট কীভাবে করবেন
03:09

লাইভ দেখান
00:00
08:21
04:20

শুরু করুন: রাতের খাবারের পরে আমার দাঁত ব্রাশ করা (এখনও আমি এটি সম্পর্কে কথা বলতে চাইলেও এটি করেননি)

থামুন: আমি রান্না করার সময় স্ন্যাকিং করছি

রাখুন: রান্নাঘরে যাওয়ার আগে 30 মিনিটের জন্য বাড়িতে এসে আনওয়াইন্ডিং

আজকের প্রশিক্ষণ চালানো কিছু গতির কাজের জন্য আহ্বান জানিয়েছে। আমি 1 মাইল ওয়ার্ম-আপ করেছি, 4x800s যা দ্রুত বোঝানো হয়েছিল, তবে আমি যখন উতরাইতে যাচ্ছিলাম তখন কেবল সত্যিই দ্রুত ছিল, 1 মাইল শীতল হয়ে যাচ্ছিলাম।

প্রাতঃরাশ: কুটির পনির সহ রাতারাতি ওট। দইয়ের পরিবর্তে আমি গত রাতে আমার ওটগুলিতে কুটির পনির ব্যবহার করেছি। আমি আমার পরিমাপ অনুমান করেছি: 1/2 সি ওটস, 1/2 কুটির পনির, 1/3 সি সয়া দুধ, লবণ, দারুচিনি, অবিশ্বাস্যভাবে পাকা ন্যানার। রাইসিন ব্রান এবং পিবি এর সাথে শীর্ষে।

শুভ সোমবার! আমার অনেক কিছু করার আছে, পরে দেখা হবে?

প্রশ্ন: আপনি থামতে, শুরু করতে এবং রাখতে চান এমন কোনও রুটিন রয়েছে?

অন্য খবরে:

যদি আপনি এখনও না থাকেন … দয়া করে সাবস্ক্রাইব করুন এবং তারপরে আপনার পাঠকের মধ্যে আমার ছোট আর.ই.আর.কে পুনরায় জমা দিন (আপনি কেবল উপরের বাম দিকে ফিডার বোতামটি ব্যবহার করতে পারেন) বা >>> টাইপ করতে পারেন

আমি মন্তব্য যত্ন নিতে কাজ করছি। আমি জানি আপনি লোকেরা কোনও কারণে তাদের প্রচুর দেখতে পাচ্ছেন না, তবে আমি তাদের পিছনের প্রান্তে দেখতে পাচ্ছি। দয়া করে মন্তব্য করুন এবং আমি যত তাড়াতাড়ি সম্ভব এটি ঠিক করব? আপনি যদি অন্য কোনও সমস্যা লক্ষ্য করেন তবে আমাকে জানান। ধন্যবাদ!

বাল্টিমোর ম্যারাথন সবুজ হয়ে যাচ্ছে! তারা তাদের কার্বন পায়ের মুদ্রণ হ্রাস করার চেষ্টা করছে? আমি আশা করি আমি হাফ ম্যারাথন বিবিতে আমার হাত পেতে পারি! আপনি যদি অর্ধেক থেকে মাথা নত করতে চান এমন কাউকে জানেন তবে আমাকে জানান!

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

Leave a Reply

Your email address will not be published.