শুক্রবার আনন্দিত!

আমি আমার দিনটি 10 ​​মাইল রান দিয়ে শুরু করেছি কারণ আমি নিশ্চিত নই যে আমি আগামীকাল দৌড়েছি কিনা এবং আমি এলএর আগে আমার মাইলেজটি চালিয়ে যাওয়ার চেষ্টা করছি। এটি দীর্ঘমেয়াদী হিসাবে একই নয়, তবে আমি যা করতে পারি তা করছি।
আমার সবচেয়ে বর্তমান ভিডিও

কোভিড 19 অ্যান্টিবডি পরীক্ষা
আমি কোভিড 19 অ্যান্টিবডি পরীক্ষা নিয়েছি। এটি কীভাবে গেছে এবং ফলাফলগুলি এখানে!

আরও ভিডিও

5 মিনিটের 0 সেকেন্ড, 19 সেকেন্ড

পরবর্তী
5 মিনিট গরম গরম
05:34

লাইভ দেখান
00:00
08:21
05:19

গতকাল আমি প্রাতঃরাশে একটি বিশেষ ট্রিট করেছি এবং এটি ইনস্টাগ্রামে পোস্ট করেছি। আশ্চর্যজনকভাবে অনেক লোক আগে রান্না করা আঙ্গুরের কথা শুনেনি? আমি কেবল একটি আঙ্গুরের উপর কেবল ব্রাউন সুগার ছিটিয়ে দিয়েছি এবং এটি সমস্ত গরম এবং মেল্টি না হওয়া পর্যন্ত এটি ব্রয়েল করে দিয়েছি। ইয়াম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম! (ইনস্টাগ্রাম রুনিয়েট্রপিট)

এটি গতকালের #উইন ছিল কারণ এটি আশ্চর্যজনক ছিল!

তবে, আমি যখন আমার দাঁত চিপ করি তখন আমারও একটি #ফ্লেইল ছিল।

আমি আপনাকে কীভাবে বলব না, কেবল এটি বিব্রতকর। এখানে আমার বড় মুখের প্রাক-চিপের একটি ছবি। আবদ্ধ

ডেন্টিস্ট আমাকে ঠিক করতে পারে কিনা তা দেখার জন্য আমার আজ দুপুরে একটি অ্যাপয়েন্টমেন্ট রয়েছে। আমার ভাগ্য কামনা করুন! এটি সত্যিই একটি ছোট চিপ, তবে আমি হাইপোকন্ড্রিয়াক তাই এটি আকর্ষণীয় হবে …

আগামীকাল আমি আরএনআর পাসাদেনা হাফ ম্যারাথন এক্সপোতে যাচ্ছি এবং রবিবার রেসটি চালাচ্ছি।

তুমি কি সেখানে থাকবে? আপনি কি হ্যাংআউট এবং সংকোচনের মোজা এবং চ্যাফিং এবং অন্যান্য রান্নারি জিনিস সম্পর্কে কথা বলতে চান?

টুইটারে আমাকে অনুসরণ করুন এবং আমি যখন সেখানে থাকি তখন আমি মাথা উঁচু করে দেব। আপনি যদি আমাকে দেখেন দয়া করে বলুন “হাই! আপনি কি সেই রানেট্রিপিট মেয়ে? ” <- এটাই অনেক উঁকি দেয়। প্রশ্ন: আপনি কি কখনও দাঁত চিপ করেছেন? আমি না! আমি যখন এটি ঘটেছিল তখন আমি একেবারে ফ্রিক করেছি। আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন সংরক্ষণ ভাগ করে নেওয়া যত্নশীল! শেয়ার টুইট পিন শেয়ার মেল শেয়ার এগুলি বেছে রাখুন: এএফসি হাফ ম্যারাথন রেস রেকাপ এবং ফটো এএফসি হাফ ম্যারাথন রেস রেকাপ এবং ফটো আমেরিকার ফাইনস্ট সিটি (সান দিয়েগো) হাফ ম্যারাথন রেসের ফলাফল এবং পুনরুদ্ধার। এএফসি হাফ ম্যারাথন ফটো। চলমান আপনার চলমান লক্ষ্য থেকে আপনাকে কী পিছনে রেখেছে আপনার চলমান লক্ষ্য থেকে আপনাকে কী পিছনে রেখেছে আপনার মানসিকতা হ'ল যা আপনাকে সত্যই আপনার চলমান লক্ষ্যগুলি থেকে বিরত রাখে। এটি আপনার দ্রুত বা দূরে চালানোর ক্ষমতা নয় ডিজনি ওয়ার্ল্ড 5 কে রেস রেকাপ ডিজনি ওয়ার্ল্ড 5 কে রেস রেকাপ ওয়াল্ট ডিজনি ওয়ার্ল্ড 5 কে রেস রেকাপ। ডিজনি এক্সপো, 5 কে রেস এবং লাইনের ফটোগুলি শুরু করুন। ডাব্লুডিডাব্লু রেস উইকএন্ড চালানোর জন্য ধারণা সার্ফ সিটি হাফ ম্যারাথন ফলাফল এবং পুনরুদ্ধার সার্ফ সিটি হাফ ম্যারাথন ফলাফল এবং পুনরুদ্ধার সার্ফ সিটি ম্যারাথন এবং হাফ ম্যারাথন ফলাফল এবং পুনরুদ্ধার। হাফ ম্যারাথন থেকে ফটো এবং মজা হান্টিংটন বিচে রান ডিজনি ওয়ার্ল্ড 10 কে রেস রেকাপ ডিজনি ওয়ার্ল্ড 10 কে রেস রেকাপ ডিজনি ওয়ার্ল্ড ম্যারাথন উইকেন্ড 2022 চালান D ডিজনি 10 কে রেস পর্যালোচনা এবং পুনরুদ্ধার। রান থেকে শীর্ষ 10 ফটো এবং মুহুর্তগুলি ইরভিন হাফ ম্যারাথন রেস রেকাপ ইরভিন হাফ ম্যারাথন রেস রেকাপ হাফ ম্যারাথন রেস পুনরুদ্ধার এবং পর্যালোচনা। ইরভিন হাফ ক্রেজি হাফ ম্যারাথন চলমান কোর্স এবং রেস রিভিউ এবং আইডিয়াগুলির জন্য ⚡ শেয়ারহোলিক দ্বারা ।

Leave a Reply

Your email address will not be published.