এটি মাইলস অসুবিধা 2015 এর স্ট্যাকের সময় এসেছে !!! তুমি কী তৈরী???!!

পাইল অন দ্য মাইলস ইন্টারনেটে একটি বার্ষিক ইভেন্ট যেখানে আমরা নভেম্বর মাসের মধ্যে আমরা নিজেরাই হাঁটতে বা আরও চালাতে অসুবিধা করি। লক্ষ্যটি হ’ল বছরের এই খাদ্য ভরা সময়কালে অতিরিক্ত মাইল পাউন্ডে স্ট্যাক করা!

এটি মাইলস চ্যালেঞ্জের 7 তম বার্ষিক স্ট্যাক !!! প্রথমটি ছিল ২০০৯ সালে পাশাপাশি আমি সর্বাধিক মাইলের জন্য ২ য় অবস্থান জিতেছি। আমি এটি 2010 সালে গ্রহণ করেছি পাশাপাশি আপনার অংশ নিতে চাই।
আমার নতুন ভিডিও

আমি একদিনে যা খাই – রানার সংস্করণ
আমি একদিনে যা খেয়েছি। রানার থেকে খাদ্য ডায়েরি বর্তমানে ম্যারাথন বা হাফ ম্যারাথন প্রশিক্ষণ দিচ্ছে না। প্রাতঃরাশ, মধ্যাহ্নভোজন, রাতের খাবারের পাশাপাশি স্ন্যাকস প্লাস টিপস।

আরও ভিডিও

14 মিনিটের 0 সেকেন্ড, 26 সেকেন্ড

পরবর্তী
ম্যারাথন প্রশিক্ষণ দিন 4
01:21

লাইভ দেখান
00:00
08:21
14:26

কি: তুরস্কের মাসের সময় আরও সরানো ইন্টারনেটে বিনামূল্যে।

কে: প্রত্যেককে যোগদানের জন্য আমন্ত্রিত করা হয়। বিশ্বজুড়ে সর্বত্র!

কখন: নভেম্বর 1 – নভেম্বর 28

কোথায়: ভার্চুয়াল!

নীচে এই ধরণের সাইন আপ করার পাশাপাশি নভেম্বরে প্রতিদিন রানিয়েট্রেপট ডট কম এ ফিরে আসবেন জবাবদিহি করার পাশাপাশি পুরষ্কারের জন্য একটি অঙ্কনে প্রবেশ করুন।

কেন: নিজেকে অসুবিধা করার পাশাপাশি অন্যকে এই মাসে আরও বেশি স্থানান্তর করতে উদ্বুদ্ধ করুন। এটি একটি লক্ষ্য নির্ধারণের পাশাপাশি প্রতিদিনের চেক-ইনগুলির সাথে দায়বদ্ধ থাকার বিষয়ে। এটি সবচেয়ে বেশি মাইলের জন্য সবচেয়ে বেশি মাইলের জন্য প্রতিযোগিতা নয় – এটি আপনার লক্ষ্যগুলি সম্পর্কে।

লোড হচ্ছে…

নিয়ম:
1. এই ফর্মটি সম্পূর্ণ করে ইঙ্গিত।

আপনি এটি লিঙ্কের মাধ্যমে বা এই পোস্টে এম্বেড থাকা প্রকারের মাধ্যমে এটি পূরণ করতে পারেন। আপনার নাম, ইমেলের পাশাপাশি মাসের জন্য গোলের জন্য একটি অবস্থান থাকবে। সাইন আপ করা আপনাকে পুরষ্কারগুলি জয়ের যোগ্য করে তোলে তবে আপনাকে অবশ্যই সপ্তাহের শেষের দিকে এই সপ্তাহের পুরষ্কারের জন্য কীভাবে যোগ্য হতে হয়েছিল সে সম্পর্কে একটি মন্তব্য দিয়ে আপনাকে অবশ্যই পরিদর্শন করতে হবে।

২. নভেম্বরে হাঁটতে বা চালানো বা x পরিমাণ মাইল বা মিনিটের পরিমাণ সরানোর লক্ষ্য নির্ধারণ করুন। এগুলি ট্রেডমিল বা বাইরে/ভিতরে/হাঁটা বা চলমান বা সাইকেল চালানোর জন্য মাইল বা একটি নির্ধারিত সময় হতে পারে … আপনার পছন্দসই অনুশীলন করুন!

উদাহরণ:

আমি নভেম্বরে 50 মাইল চালাব!

আমি প্রতিদিন 30 মিনিটের হেঁটে যাব!

আমি সপ্তাহে 3 বার পাইলেটসে যাব!

আমি যখন আমার প্রতিবেশীর কুকুরটিতে কাজ করছেন তখন আমি হাঁটব পাশাপাশি আদর্শভাবে তারা আবারও পুলিশকে ফোন করবে না …

৩. এই সপ্তাহের জন্য আপনার মাইলেজ/মিনিটের চেক-ইন সহ নভেম্বরে প্রতি শনিবার রানিয়েট্রেপট ডট কম এ একটি মন্তব্য করুন।

এই পোস্টগুলিতে মন্তব্যগুলি সেদিনের ছাড়ের দিকে চলে যাবে। আপনার বিশ্রামের দিন বা এমন একটি দিন থাকতে পারে যা আপনার প্রয়োজন ‘অফ’ তবে আপনাকে অবশ্যই চেক-ইন করতে হবে এবং সেই সাথে জয়ের জন্য দায়বদ্ধ হতে হবে।

হ্যাঁ – আপনি একটি “বিশ্রামের দিন” বা “আমি মর্মান্তিক পাশাপাশি ঘুমিয়ে পড়েছি” বা “আমার ফ্লু হ্যাংওভার রয়েছে, সহায়তা প্রেরণ করুন” মন্তব্য দিয়ে পরিদর্শন করতে পারেন – এটি সৎ থাকার পাশাপাশি সামগ্রিকভাবে ট্র্যাকের বিষয়ে।

আমরা পরিপূর্ণতা নয় এমন উন্নয়নের সন্ধান করছি – তাই গতিবেগ চালিয়ে যাওয়ার জন্য প্রতিদিন পরিদর্শন করুন !!

মাইলস 2015 লোগোতে গাদা

Leave a Reply

Your email address will not be published.