“একটি হুমমাস পাত্রে সালাদ” জিহ্বাকে “জারে ওটস” হিসাবে যত তাড়াতাড়ি রোল করে না, তবে আমি বিশ্বাস করি যে আমি খাবারের পাত্রে আমার খাবার খাওয়ার আজকের স্টাইলটি চালিয়ে যাব যে স্ক্র্যাপ আউট করা কঠিন?

যখন আমি দেখলাম আমার কাছে এত বেশি হাম্মাস রয়েছে আমি ধারকটিতে সালাদ সেরা তৈরি করতে বেছে নিয়েছি। এটি একটি বিশাল কস্টকো আকারের হুমমাস ধারক (হ্যাঁ আমি যথেষ্ট পরিমাণে হুমাস খাই যা আমি এটি কস্টকো থেকে কিনতে পারি, আমি একইভাবে পর্যাপ্ত পালং শাক, আপেল, আঙ্গুর পাশাপাশি সেল্টজার জল খাই যা আমার জন্য নিয়মিত ভ্রমণের প্রয়োজন!)।
আমার নতুন ভিডিও

আমি একদিনে যা খাই – রানার সংস্করণ
আমি একদিনে যা খেয়েছি। রানার থেকে খাদ্য ডায়েরি বর্তমানে ম্যারাথন বা হাফ ম্যারাথন প্রশিক্ষণ দিচ্ছে না। প্রাতঃরাশ, মধ্যাহ্নভোজন, রাতের খাবারের পাশাপাশি স্ন্যাকস প্লাস টিপস।

আরও ভিডিও

14 মিনিটের 0 সেকেন্ড, 26 সেকেন্ড

পরবর্তী
আমেরিকান ময়লা বই পর্যালোচনা
12:07

লাইভ দেখান
00:00
08:21
14:26

আমি বাঁধাকপি, টমেটো, গাজর, পেঁয়াজের পাশাপাশি এটি প্রোটিনের জন্য কুটির পনির দিয়ে শীর্ষে রেখেছি। যদিও হিউমাস মটরশুটি দিয়ে তৈরি এটি প্রোটিনে মোটামুটি কম পাশাপাশি এটি একটি দুর্দান্ত সালাদ সংযোজন।

আমি আমার সালাদ চয়ন করতে একটি পিবি অ্যান্ড জে তৈরি করেছি। আমি পিবি অ্যান্ড জে পছন্দ করি পাশাপাশি এটি থেকে দূরে যেতে পারি না! আমি এই ছবির পরে সালাদ মিশ্রিত করার পাশাপাশি এটি আশ্চর্যজনক ছিল! এটা কর. এটা কর.

কিছুক্ষণ পরে আমি কিছুটা লোমশ ভাল বন্ধু কিউই ক্ষুধার চেয়ে একঘেয়েমি থেকে অনেক বেশি খেয়েছি, তবে এখন আমি সত্যিই ক্ষুধার্ত বোধ করছি। একটি নাস্তা পদ্ধতিতে আছে?

*দ্রষ্টব্য আমার একটি উঁকি দেওয়া বলেছে যে আমাকে আপনার পাঠকের সাথে যুক্ত করতে কমলা বোতাম টিপতে হবে। আপনি সালাদ পাত্রে বা এলোমেলো স্টুফ সম্পর্কে হিউমাস সম্পর্কে কোনও ধরণের অসাধারণ বার্তা মিস করার আগে এটি কি করেন?

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

Leave a Reply

Your email address will not be published.