হ্যালো! ঠিক কেমন আছেন? আমি ভালো! আমার নববর্ষের রেজোলিউশনটি প্রতিদিন ‘প্রস্তুত হওয়া’ করা হওয়ায় সবেমাত্র রান্নিন ’পাশাপাশি ইটিন’ পাশাপাশি ঠিক একই আয়নাটি পুনরাবৃত্তি করার পাশাপাশি আমি ফটোগুলি ব্যবহার করছি। পাশাপাশি এটি 100% না হলেও-বেশিরভাগ দিন আধা-উপস্থাপিত দেখার বিষয়ে আমি আরও ভাল কাজ করেছি। আমি এটা নিব.

আমি সবেমাত্র চলমান সমস্ত জিনিস, খাওয়ার পাশাপাশি মনিকান-ইনগের ব্লগ আপডেটের খাঁজে ফিরে আসতে চেয়েছিলাম। এগুলি এখনই আমার ফোনে এলোমেলো ছবিগুলির কয়েকটি … আসুন দেখা যাক!
আমার সর্বশেষ ভিডিও

অ্যাথলেট চলমান শর্টস রিভিউ.এমপি 4
মহিলাদের জন্য কোনও চাফিং চলমান শর্টস নেই। অ্যাথলেটার নতুন মূল্যায়ন আইটি আইটি 9 ইনসাম শর্টসগুলিতে।

আরও ভিডিও

8 মিনিট, 21 সেকেন্ড 0 সেকেন্ড

পরবর্তী
রানারদের জন্য নিম্ন বডি ওয়ার্কআউট কীভাবে করবেন
03:09

লাইভ দেখান
00:00
08:21
08:21

দৌড়ানোর সময় – সার্ফ সিটি হাফ ম্যারাথন আমাকে খাঁজে ফিরে আসতে সহায়তা করেছিল তবে আমি দৌড়ের পরে সপ্তাহে এটি সহজ করেছিলাম।

আমার মনে হয়েছিল আমি অসুস্থ হয়ে পড়েছি পাশাপাশি এটিকে ধাক্কা দিতে চাইনি। সুতরাং আমার মাইলেজ গত সপ্তাহে কম ছিল – প্রধানত সহজ রান। আমি দীর্ঘদিন ধরে শনিবার ‘এমে উঠে আসার চেষ্টা করেছি তবে এটি ঘটেনি।

প্রাক-চালিত জ্বালানী… কলা পাশাপাশি পিবি সহ ইংলিশ মাফিনকে উদ্দীপিত করে।

সো-তাই (ঠিক আছে ক্রেপি) রানটি সত্যের কারণেই আমি বিশ্বাস করি যে আমার টকিলাকে আবার লিল ঘূর্ণি সরবরাহ করা উচিত। হ্যাঁ…। দরিদ্র ধারণা মনিকান।

আমি একটি মার্জিত রূপান্তরযোগ্য আমার প্রথম ট্রিপ ছিল !!!! আমি মজা করেছি! আমার টকিলা সোডাসের পাশাপাশি একটি চর্মসার মার্গারিটা ছিল !! আমার চিংড়ি ককটেল ছিল !!!

আমি ডিহাইড্রেটেড পাশাপাশি ক্লান্ত হয়ে পড়ার পর থেকে আমার খুব খারাপ রান ছিল।

এমনকি চেষ্টা করার জন্য আমার কাছে উচ্চ পাঁচ?

এটি কোনও উচ্চ পাঁচটি ছবি নয় … এটি আমি ডকুমেন্টিং করছি যে আমি কেবল পালঙ্কটি ধুয়ে ফেলা থেকে কাঁচের একটি ছোট টুকরো দিয়ে ছুরিকাঘাত করেছি। অন্য সকালে এটিতে টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো Wth। গ্লাসটি কোথা থেকে এসেছে আমার কোনও ধারণা নেই!?

যাইহোক।

আমি নেটফ্লিক্সের পাশাপাশি ডিনারের পাশাপাশি আরও উল্লেখযোগ্যভাবে => কুকুর অন্য রাতে পেটিংয়ের জন্য একটি বন্ধুর কাছে গিয়েছিলাম। তিনি ব্লু এপ্রোন (আমার বন্ধু, কুকুরছানা নয়) এর এক বিশাল অনুরাগী তাই আমরা থামার পাশাপাশি আগুন ধরার আগে তাদের একটি ডিনার তৈরি করেছি। আর কেউ দেখছে?

এবং যেহেতু আমি ভারসাম্যে বিশ্বাস করি না … তবে আমি চূড়ান্তভাবে বেঁচে থাকতে বিশ্বাস করি আমার কিছু সোনিক ছিল।

আমি আমার ভাল বন্ধুটির জন্য একজন ফুবার = ভাল বন্ধু উবার ছিলাম যিনি আমাকে বার থেকে ডেকেছিলেন পাশাপাশি পদ্ধতিটি বাড়িতে সোনিককে পরামর্শ দিয়েছিলেন। আমি উবার বা উম, ফুবারকে অর্থোপার্জন করি না … তবে আমি আমার যাত্রীর ফ্রাই খাওয়ার ধরণের ক্ষেত্রে ay ণ পরিশোধ করি। ধন্যবাদ!

আমার চুল হাস্যকরভাবে দীর্ঘ। আমি এটি পছন্দ করি যখন এটি কুঁকড়ে যায় তবে আমি যখন এটি সরাসরি রাখি তখন আমি বিশ্বাস করি এটি আরও অনেক বেশি। ট্রিম পাওয়ার জন্য নিজেকে চাপ দেওয়ার প্রয়াসে ঠিক এখানে রেকর্ডে যাচ্ছি।

ভেগাস ঘুমানোর সময় সবচেয়ে সুন্দর দেখাচ্ছে। তিনি দিনে এই 22 ঘন্টা করেন তাই এটি প্রচুর পরিমাণে কৌতূহল তৈরি করে। তবে তিনি একইভাবে ইদানীং অত্যন্ত অভিযোগ করেছেন। কেউ কি বিড়ালের জন্য যুব বড়ির একটি যাদু ঝর্ণা বুঝতে পারে ??

আমি আশা করি ফেলিন ঘাস যুবকের ঝর্ণা নয়। ডিসেম্বরে তার বিশাল লড়াইয়ের পর থেকে তিনি আর বাইরে যাওয়ার কথা বলে আমি তাকে কিছু কিনেছিলাম।

তিনি এটি পছন্দ করেছেন তবে সবচেয়ে বড় গোলমাল করেছেন। তিনি ধারক থেকে শিকড় থেকে ঘাস টানতে পাশাপাশি এটি মেঝে জুড়ে প্রবাহিত করেছিলেন – বেশ কয়েকবার। ঘরের চারপাশে ময়লা পাশাপাশি ঘাস ছিল। Wth।

মেসিং স্টাফের পাশাপাশি গাছপালা সম্পর্কে কথা বলছি …

আমি যখন আমার বাঁশের গাছটিকে পুনরায় পট করতে গিয়েছিলাম তখন আমি কয়েকটি শিলা ডুবে ফেলেছিলাম পাশাপাশি আবর্জনা নিষ্পত্তি ভেঙে ফেললাম। আমি শিলাগুলি আউট করার চেষ্টা করেছি তবে এটি একজন গোনার। বু।

এবং নিজেকে নিষ্পত্তি ভঙ্গ করার বিষয়ে নিজেকে আরও ভাল বোধ করার জন্য … আমি আমার ভাগ্নির পাশাপাশি বাবার এই সুপার আরাধ্য ছবিটি দেখব। এটি তাঁর জন্মদিনের পাশাপাশি কিছুটা যুবককে জন্মদিনের পাশাপাশি কেকের পাশাপাশি মোমবাতিগুলির পাশাপাশি মোমবাতিগুলিও সবচেয়ে ভাল।

কিন্ডা ঠিক যেমন আমি কেকের পাশাপাশি নাচোসের জন্য ঠিক কতটা উত্তেজিত হয়ে উঠি … অনুমান আমাদের মধ্যে কয়েকজন কখনও এ থেকে বেড়ে ওঠে না!

শুভ ভালোবাসা দিবস!! আমি চালানোর পাশাপাশি খেতে যাচ্ছি…। চকোলেট। পরে দেখা হবে!

প্রশ্ন: আপনার চকোলেটটি শেষবার কখন ছিল?

আমি: প্রায় 4 মিনিট আগে।

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ারমেল

শেয়ার

Leave a Reply

Your email address will not be published.